Advertisement

আন্দোলনের তোপে অবশেষে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন সংস্কার কাজ শুরু…

Brahmanbariabarta

এই আর্টিকেল টি ২১২।

বিশেষ প্রতিনিধি :  আন্দোলনের তোপে অবশেষে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন সংস্কার কাজ শুরু করেছে রেল কর্তৃপক্ষ। হেফাজত তান্ডবে গত ২৬ মার্চ রেলস্টেশন ধ্বংস হওয়ার দুই মাসের  অধিক সময় পরে এর সংস্কার কাজের উদ্যোগ নেওয়া হয়েছে। সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ ব্রাহ্মণবাড়িয়া,  সচেতন ব্রাহ্মণবাড়িয়া বাসি , জাগ্রত ব্রাহ্মণবাড়িয়া বাসি সহ নানা ব্যানারে জেলার সকল শ্রেণি পেশার মানুষ ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুললে রেল কর্তৃপক্ষ সংস্কার কার্যক্রম শুরু করে। জেলার সচেতন মহলের দাবি, কতিপয় দুর্বৃত্তদের অপকর্মের কারণে সমগ্র জেলাবাসীকে দীর্ঘদিন ধরে ভোগান্তি করানোর কোন যুক্তিকতা নেই। ব্রাহ্মণবাড়িয়ার মত একটি গুরত্বপূর্ণ রেলস্টেশন এতদিন  এভাবে হেলায় ফেলে রাখা উচিত হয়নি। যে সংস্কার কাজ করতে সর্বোচ্চ ১৫ দিন সময় লাগার কথা তার প্রায় আরাই মাসই এর কোন খবর ছিল না।এই নিয়ে এত বিলম্ব হওয়ায় অনেকের মেধ্যে তীব্র ক্ষোভ দেখা যায়। সাধারণ মানুষের দাবি, যারা অপকর্ম করেছে,  যারা জেলা তথা দেশের সম্পদ নষ্ট করেছে তাদের বিচার হোক , আমরা তাদের এমন জঘন্য কাজের জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। কিন্তু সংস্কার কাজ এত দেরীতে শুরু করায় আমরা এরও নিন্দা জানাচ্ছি। তবে সবার প্রত্যাশা এখন  অতিদ্রুত কাজ শেষ করে জেলার মানুষের ভোগান্তি দূর করবে রেল কর্তৃপক্ষ।

জীবন চলার পথে প্রায়ই আমাদের সামনে ঘটে যায় বিভিন্ন ধরণের অনাকাংক্ষিত ঘটনা, আমরা চাইলে প্রযুক্তির কল্যানে খুব সহজেই ঘটনাগুলোকে ক্যামেরা বন্দি বা ভিডিও রেকর্ড করে ফেলতে পারি এবং খুব দ্রুত অন্যদের কাছে সেই ঘটনার খবর ছড়িয়ে দিতে পারি।

ভাইরাল২৪.কম এমন একটি ওপেন নিইজ প্ল্যাটফর্ম, যেখানে আপনি নিজেই কোন খবর বা ভিডিও পোস্ট করতে পারেন, আপনার সেই খবর বা ভিডিওটি হাজার হাজার মানুষ দেখবে, আপনার মাধ্যমে সবাই সেই ঘটনা সম্পর্কে জানতে পারবে।

আমাদেরকে লেখা বা ভিডিও পাঠাতে "আপনিও হোন ফ্রিল্যান্স সাংবাদিক" পেইজ থেকে নিয়ম-কানুনগুলো ভালভাবে জেনে নিন।

Advertisement

Sorry, no post hare.