Advertisement

কসবার তিনলাখপীর – চারগাছ রাস্তা নির্মাণের মাস না পেরুতেই ভাঙন শুরু !

Brahmanbariabarta

এই আর্টিকেল টি ৫৩২।

 বিশেষ প্রতিনিধি – সফিকুল ইসলাম  : কসবার তিনলাখপীর – চারগাছ রাস্তা নির্মাণের মাস না পেরুতেই ভাঙন শুরু হয়েছে। কসবা উপজেলার গুরত্বপূর্ণ এই সড়কটি দিয়ে প্রতিদিন হাজার হাজার যাত্রী ও মালবাহী গাড়ী চলাচল করে । এছাড়া এই সড়কটি দিয়ে পাশ্ববর্তী নবীনগর উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নের লোকজনও যাতায়ত করে।   গত এক যুগের মধ্যে রাস্তাটি ৪ থেকে ৫ বার সংস্কার করা হয়েছে। কিন্তু কোন সময়ই রাস্তাটি টেকসই হয়নি বরং বারবার  মেরামতের কারণে জনগণের ভোগান্তির শেষ নেই। এলাকাবাসীর কাছে জানতে চাইলে তারা নির্মাণ কতৃপক্ষকে দোষারোপ করছেন। স্থানীয়  জনগণের প্রত্যাশা  কসবার মাননীয় সাংসদ জনাব আনিসুল হক এমপি ( আইন মন্ত্রী)  এই রাস্তাটির জন্য দীর্ঘমেয়াদী টেকসই কার্যক্রমের জন্য  অচিরেই প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করবেন।

জীবন চলার পথে প্রায়ই আমাদের সামনে ঘটে যায় বিভিন্ন ধরণের অনাকাংক্ষিত ঘটনা, আমরা চাইলে প্রযুক্তির কল্যানে খুব সহজেই ঘটনাগুলোকে ক্যামেরা বন্দি বা ভিডিও রেকর্ড করে ফেলতে পারি এবং খুব দ্রুত অন্যদের কাছে সেই ঘটনার খবর ছড়িয়ে দিতে পারি।

ভাইরাল২৪.কম এমন একটি ওপেন নিইজ প্ল্যাটফর্ম, যেখানে আপনি নিজেই কোন খবর বা ভিডিও পোস্ট করতে পারেন, আপনার সেই খবর বা ভিডিওটি হাজার হাজার মানুষ দেখবে, আপনার মাধ্যমে সবাই সেই ঘটনা সম্পর্কে জানতে পারবে।

আমাদেরকে লেখা বা ভিডিও পাঠাতে "আপনিও হোন ফ্রিল্যান্স সাংবাদিক" পেইজ থেকে নিয়ম-কানুনগুলো ভালভাবে জেনে নিন।

Advertisement

Sorry, no post hare.