Advertisement

নবীনগরে গোয়ালী সিভিল সোসাইটির উদ্যোগে রাস্তায় রাস্তায় রাতে আলোর ব্যাবস্থা।

Brahmanbariabarta

এই আর্টিকেল টি ৩৮৮।

বিশেষ প্রতিনিধি:  নবীনগরে গোয়ালী সিভিল সোসাইটির উদ্যোগে রাস্তায় রাস্তায় রাতে আলোর ব্যাবস্থা করা হয়েছে। গ্রামের গলি গুলিতে রাতে মানুষ আসা যাওয়া করতে সমস্যা হয় বিদায় এই সংগঠনটি জনসাধারণের  নিরাপদ ও নির্বিগ্নে রাতে চলাচল করার জন্য সংগঠনের নিজস্ব অর্থায়নে সমগ্র গ্রামের  প্রয়োজনীয় জায়গায় আলোর ব্যাবস্থা করে। যুব সমাজের এই উদ্যোগে গ্রামের সাধারণ মানুষ অনেক খুশি হয়। ২০১৯ সালে প্রতিষ্ঠিত হওয়া এই সংগঠনটি ইতিমধ্যেই নানামুখী কার্যক্রমের মাধ্যমে গ্রামবাসীর কাছে প্রশংসা অর্জন করে। সংগঠনটির সভাপতি জনাব মাহবুবুর রহমান নিপুর কাছে তাদের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা জানতে চাইলে তিনি গ্রামের অবহেলিত গুরত্বপূর্ণ বিষয়গুলো নিয়ে কাজ করবেন বলে জানান। এই বিষয়ে সংগঠনের সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন গ্রামের সুবিধাবঞ্চিত মানুষদের পাশে সর্বদা থাকার প্রত্যয় ব্যক্ত করেন। তাদের সার্বিক কাজ এগিয়ে নেওয়ার  জন্য গ্রামে বা শহরে যারা আছে তাদের পাশাপাশি বহু প্রবাশী তাদের সার্বিক সহযোগিতা করছেন বলে তারা জানান।

জীবন চলার পথে প্রায়ই আমাদের সামনে ঘটে যায় বিভিন্ন ধরণের অনাকাংক্ষিত ঘটনা, আমরা চাইলে প্রযুক্তির কল্যানে খুব সহজেই ঘটনাগুলোকে ক্যামেরা বন্দি বা ভিডিও রেকর্ড করে ফেলতে পারি এবং খুব দ্রুত অন্যদের কাছে সেই ঘটনার খবর ছড়িয়ে দিতে পারি।

ভাইরাল২৪.কম এমন একটি ওপেন নিইজ প্ল্যাটফর্ম, যেখানে আপনি নিজেই কোন খবর বা ভিডিও পোস্ট করতে পারেন, আপনার সেই খবর বা ভিডিওটি হাজার হাজার মানুষ দেখবে, আপনার মাধ্যমে সবাই সেই ঘটনা সম্পর্কে জানতে পারবে।

আমাদেরকে লেখা বা ভিডিও পাঠাতে "আপনিও হোন ফ্রিল্যান্স সাংবাদিক" পেইজ থেকে নিয়ম-কানুনগুলো ভালভাবে জেনে নিন।

Advertisement

Sorry, no post hare.