Advertisement

সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম আর নেই ।

Brahmanbariabarta

এই আর্টিকেল টি ১৯০।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদরে অবস্থিত ঐতিহ্যবাহী সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম বিএসসি আর নেই। ঢাকা ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৭বছর বয়সে তিনি ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।উপজেলার উত্তর কুট্টাপাড়ার কৃতি সন্তান মরহুম সিরাজুল ইসলাম উপজেলা সদরের নিজ সরাইল ব্রীজ সংলগ্ন স্থানে বাড়ি নির্মাণ করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। মরহুম সিরাজুল ইসলাম শিক্ষকতা পেশায় সুনামের সহিত নিবেদিত ছিলেন এবং দেশ-বিদেশে ছড়িয়ে থাকা অসংখ্য ছাত্র ও নিজ স্ত্রীসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। পারিবারিকভাবে নিঃসন্তান এলাকার সর্বজন শ্রদ্ধেয় এই কীর্তিমান গুনীজনের মৃত্যুতে বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে এবং শোক সন্তোপ্ত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

জীবন চলার পথে প্রায়ই আমাদের সামনে ঘটে যায় বিভিন্ন ধরণের অনাকাংক্ষিত ঘটনা, আমরা চাইলে প্রযুক্তির কল্যানে খুব সহজেই ঘটনাগুলোকে ক্যামেরা বন্দি বা ভিডিও রেকর্ড করে ফেলতে পারি এবং খুব দ্রুত অন্যদের কাছে সেই ঘটনার খবর ছড়িয়ে দিতে পারি।

ভাইরাল২৪.কম এমন একটি ওপেন নিইজ প্ল্যাটফর্ম, যেখানে আপনি নিজেই কোন খবর বা ভিডিও পোস্ট করতে পারেন, আপনার সেই খবর বা ভিডিওটি হাজার হাজার মানুষ দেখবে, আপনার মাধ্যমে সবাই সেই ঘটনা সম্পর্কে জানতে পারবে।

আমাদেরকে লেখা বা ভিডিও পাঠাতে "আপনিও হোন ফ্রিল্যান্স সাংবাদিক" পেইজ থেকে নিয়ম-কানুনগুলো ভালভাবে জেনে নিন।

Advertisement

Sorry, no post hare.