Advertisement

বাঞ্ছারামপুরে জোড়া খুনের ঘটনায় মামা আটক

Brahmanbariabarta

এই আর্টিকেল টি ১৭৪।

বাঞ্ছারামপুরে স্কুল পড়ুয়া ভাইবোন হত্যা ঘটনায় জড়িত সন্দেহে তাদের মামা বাদল মিয়াকে (৩৬) আটক করেছে পুলিশ।  ঢাকার গোড়ান থেকে তাকে আটক করা হয়।  বাঞ্ছারামপুরের সাহেবাবাদ গ্রামের প্রবাসী কামাল মিয়ার পুত্র কামরুল হাসান ও কন্যা শিফা আক্তারের মরদেহ নিজ ঘরের খাটের নিচ থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকেই মামা বাদল মিয়া পলাতক ছিলেন। বাদল গত প্রায় আড়াই মাস ধরে বোনের বাড়িতে ছিলেন। তার বাড়ি পাশের হোমনা উপজেলার খুদে-দাউদপুর গ্রামে। সে সৌদি প্রবাসে থাকতো।
ঘটনার পর বাদলকে আটক করতে ঢাকা ও মুন্সিগঞ্জে অভিযান চালায় পুলিশ। বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন বাদল মিয়াকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাদল মিয়াকে ঢাকা থেকে আটক করা হয়েছে।
তাকে ঢাকা থেকে নিয়ে আসা হচ্ছে। এদিকে ঘটনার পর থেকে পুলিশের হেফাজতে রয়েছে নিহত শিফা ও কামরুলের বাবা কামাল উদ্দিন ও মা হাসিনা আক্তার। পুলিশ জানায় ওই ঘটনার সময় নিহতদের বাবা-মা ও মামা বাদল ওই বাড়িতে ছিলেন। এদিকে এ ঘটনায় এখনো মামলা হয়নি।

জীবন চলার পথে প্রায়ই আমাদের সামনে ঘটে যায় বিভিন্ন ধরণের অনাকাংক্ষিত ঘটনা, আমরা চাইলে প্রযুক্তির কল্যানে খুব সহজেই ঘটনাগুলোকে ক্যামেরা বন্দি বা ভিডিও রেকর্ড করে ফেলতে পারি এবং খুব দ্রুত অন্যদের কাছে সেই ঘটনার খবর ছড়িয়ে দিতে পারি।

ভাইরাল২৪.কম এমন একটি ওপেন নিইজ প্ল্যাটফর্ম, যেখানে আপনি নিজেই কোন খবর বা ভিডিও পোস্ট করতে পারেন, আপনার সেই খবর বা ভিডিওটি হাজার হাজার মানুষ দেখবে, আপনার মাধ্যমে সবাই সেই ঘটনা সম্পর্কে জানতে পারবে।

আমাদেরকে লেখা বা ভিডিও পাঠাতে "আপনিও হোন ফ্রিল্যান্স সাংবাদিক" পেইজ থেকে নিয়ম-কানুনগুলো ভালভাবে জেনে নিন।

Advertisement

Sorry, no post hare.