Advertisement

তিতাস নদী থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

Brahmanbariabarta

এই আর্টিকেল টি ১৬৪।

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে তিতাস নদী থেকে হেলাল মিয়া (৩২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে দমকল বাহিনীর সদস্যরা। মঙ্গলবার বিকাল ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শাহবাজপুর তিতাস নদীর উপর নির্মিত ব্রিজের নিচ উদ্ধার করা হয়। হেলাল মিয়া জেলার বিজয়নগর উপজেলার কেনা বুধন্তী গ্রামের শিরু মিয়ার ছেলে।প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরের দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইলের শাহবাজপুর তিতাস নদীর পুরাতন ব্রিজের নিচে এক বিকট শব্দ শুনতে পাওয়া যায়। এ সময় একটু দূরে মাছ শিকার করছিলেন এক ব্যক্তি। তিনি দেখতে পায় এক ব্যক্তি পানিতে তলিয়ে যাচ্ছে। প্রথমে তিনি তার ব্যবহৃত নৌকা নিয়ে ছুটে যায় উদ্ধার করতে। উদ্ধারে ব্যর্থ হয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেন তিনি। সরাইল দমকল বাহিনীর সদস্যরাও অনেক চেষ্টা করে ব্যর্থ হয়। পরে সরাইল ফায়ারসার্ভিস হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় বিকেলে মরদেহ উদ্ধার করে। তবে প্রাথমিকভাবে তার নাম পরিচয় জানা যায়নি।সরাইল ফায়ার সার্ভিসের টিম লিডার রিয়াজ আলম জানান, হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় মরদেহ উদ্ধার করা গেছে। তবে লাশের কোন পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। মরদেহটি উদ্ধার করে সরাইল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।সরাইল থাকা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল আলম জানান, মরদেহটি উদ্ধারের পর সরাইল থানার ফেসবুক আইডি থেকে তার পরিচয় সনাক্ত করতে ছবি পোস্ট করা হয়। ফেসবুকে ছবি দেখে তার পরিবারের সদস্যরা মরদেহটি সনাক্ত করে। তার পরিবারের সদস্যরা জানিয়েছে, মারা যাওয়া হেলাল অনেকটা মানসিক বিকারগস্ত ছিলেন। সে প্যারালাইজড হয়ে শরীরের একটি অংশ বিকলাঙ্গ ছিল।

জীবন চলার পথে প্রায়ই আমাদের সামনে ঘটে যায় বিভিন্ন ধরণের অনাকাংক্ষিত ঘটনা, আমরা চাইলে প্রযুক্তির কল্যানে খুব সহজেই ঘটনাগুলোকে ক্যামেরা বন্দি বা ভিডিও রেকর্ড করে ফেলতে পারি এবং খুব দ্রুত অন্যদের কাছে সেই ঘটনার খবর ছড়িয়ে দিতে পারি।

ভাইরাল২৪.কম এমন একটি ওপেন নিইজ প্ল্যাটফর্ম, যেখানে আপনি নিজেই কোন খবর বা ভিডিও পোস্ট করতে পারেন, আপনার সেই খবর বা ভিডিওটি হাজার হাজার মানুষ দেখবে, আপনার মাধ্যমে সবাই সেই ঘটনা সম্পর্কে জানতে পারবে।

আমাদেরকে লেখা বা ভিডিও পাঠাতে "আপনিও হোন ফ্রিল্যান্স সাংবাদিক" পেইজ থেকে নিয়ম-কানুনগুলো ভালভাবে জেনে নিন।

Advertisement

Sorry, no post hare.