Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউনের তৃতীয় দিনেও গাড়ি চলাচল ও মানুষের অবাধ যাতায়ত

Brahmanbariabarta

এই আর্টিকেল টি ১৪১।

বিশেষ প্রতিনিধি- সফিকুল ইসলাম : ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউনের তৃতীয় দিনেও গাড়ি ও মানুষের চলাফেরা ছিল চোখে পড়ার মত। সারাদেশে করোনা  প্রাদুর্ভাব ব্যাপক ভাবে বেড়ে যাওয়ায় সরকার সাত দিনের লকডাউন ঘোষণা করেছে। কিন্ত সারাদেশের মত ব্রাহ্মণবাড়িয়ায়ও লকডাউনের প্রতি সাধারণ জণগনের কোন সচেতনতা দেখা যাচ্ছে না । রাস্তায় গাড়ি ও মানুষ চলাচলের চিত্র দেখলে মনে হচ্ছে সকল অফিস ,আদালত, দোকান , শপিংমল সহ সব ধরণের প্রয়োজনে মানুষ বের হচ্ছে।এ ব্যাপারে শহরের কা্উতুলী মোড়ে এক গাড়িচালককে প্রশ্ন করলে সে কোন উত্তর না দিয়ে চলে যায়।এত যান চলাচল ও মানুষের চলাফেরা দেখেও প্রশাসনিক কাউকে ব্যাবস্থা নিতে দেখা যায় নি।

জীবন চলার পথে প্রায়ই আমাদের সামনে ঘটে যায় বিভিন্ন ধরণের অনাকাংক্ষিত ঘটনা, আমরা চাইলে প্রযুক্তির কল্যানে খুব সহজেই ঘটনাগুলোকে ক্যামেরা বন্দি বা ভিডিও রেকর্ড করে ফেলতে পারি এবং খুব দ্রুত অন্যদের কাছে সেই ঘটনার খবর ছড়িয়ে দিতে পারি।

ভাইরাল২৪.কম এমন একটি ওপেন নিইজ প্ল্যাটফর্ম, যেখানে আপনি নিজেই কোন খবর বা ভিডিও পোস্ট করতে পারেন, আপনার সেই খবর বা ভিডিওটি হাজার হাজার মানুষ দেখবে, আপনার মাধ্যমে সবাই সেই ঘটনা সম্পর্কে জানতে পারবে।

আমাদেরকে লেখা বা ভিডিও পাঠাতে "আপনিও হোন ফ্রিল্যান্স সাংবাদিক" পেইজ থেকে নিয়ম-কানুনগুলো ভালভাবে জেনে নিন।

Advertisement

Sorry, no post hare.