Advertisement

প্রেসক্লাব সভাপতি আহত রিয়াজউদ্দিন জামি’র শয্যাপাশে পানি উন্নয়ন বোর্ডের সিনিয়র সচিব

Brahmanbariabarta

এই আর্টিকেল টি ১৭৫।

হেফাজতের হরতাল চলাকালে হামলায় গুরুতর আহত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি, দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার, চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ বেতারের ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা রিয়াজউদ্দিন জামির শারীরিক অবস্থার খোঁজখবর নিতে তার বাসায় আসেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার। শনিবার সন্ধ্যায় শহরের কালাইশ্রী পাড়াস্থ বাসভবন এস, এফ গার্ডেনে এসে আহত জামির শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং সান্তনা দেয়ার পাশাপাশি তার দ্রুত সুস্থতা কামনা করেন। পাশপাশি তিনি এ বিষয়ে ব্যবস্থা নেয়ার কথাও জানান। এ সময় তার সাথে ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়–য়া, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, কার্যকরী সদস্য মোঃ মনির হোসেন, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি মফিজুর রহমান লিমন, আইসিটি সম্পাদক জালালউদ্দিন রুমি, এনটিভির স্টাফ রিপোর্টার, শিহাবউদ্দিন বিপু, জেল ছাত্রলীগের সভাপতি মোঃ রবিউল হোসেন রুবেল প্রমূখ।

জীবন চলার পথে প্রায়ই আমাদের সামনে ঘটে যায় বিভিন্ন ধরণের অনাকাংক্ষিত ঘটনা, আমরা চাইলে প্রযুক্তির কল্যানে খুব সহজেই ঘটনাগুলোকে ক্যামেরা বন্দি বা ভিডিও রেকর্ড করে ফেলতে পারি এবং খুব দ্রুত অন্যদের কাছে সেই ঘটনার খবর ছড়িয়ে দিতে পারি।

ভাইরাল২৪.কম এমন একটি ওপেন নিইজ প্ল্যাটফর্ম, যেখানে আপনি নিজেই কোন খবর বা ভিডিও পোস্ট করতে পারেন, আপনার সেই খবর বা ভিডিওটি হাজার হাজার মানুষ দেখবে, আপনার মাধ্যমে সবাই সেই ঘটনা সম্পর্কে জানতে পারবে।

আমাদেরকে লেখা বা ভিডিও পাঠাতে "আপনিও হোন ফ্রিল্যান্স সাংবাদিক" পেইজ থেকে নিয়ম-কানুনগুলো ভালভাবে জেনে নিন।

Advertisement

Sorry, no post hare.