Advertisement

আইনমন্ত্রী আনিসুল হক এমপির ৬৫তম জন্মদিন পালিত

Brahmanbariabarta

এই আর্টিকেল টি ১৮০।

কসবায় আইনমন্ত্রী আনিসুল হক এমপির ৬৫তম জন্মদিন ৫শতাধিক ছিন্নমুল পথশিশুদের নিয়ে উদযাপন করা হয়। কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল আজ বিকালে কসবা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে বিশেষ দোয়া শেষে ছিন্নমূল ও পথশিশুদের নিয়ে কেক কেটে আর খাবার বিতরণের মধ্যে দিয়ে আইনমন্ত্রীর জন্মদিন উদযাপন করেন।
এই সময় কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো:মনির হোসেন,কসবা উপজেলঅ প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রেসক্লাব সভাপতি আব্দুল হান্নান,সাধারণ সম্পাদক শাহআলম চৌধুরী,সাংবাদিক নেপাল চন্দ্র সাহা,সাংবাদিক সোহরাফ হোসেন,সাংবাদিক ইমাম হোসেন রাব্বী ও সাংবাদিক ফারজানা রশীদ ঢালী,উপজেলা ছাত্রলগের আহবায়ক আফজাল হোসেন রিমন,যুগ্ম আহবায়ক আশরাফুল ইসঅম,পৌর কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রগু মিয়া,পৌর কাউন্সিলর হেলাল সরকার,কসবা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রতন সরকার,আলাল হোসেন,সায়মুন চৌধুরী প্রমুখ অংশ গ্রহণ করেন।
প্রথমেই পৌর মেয়র ৫শত ছিন্নমূল ও পথশিশুদের মাঝে মাস্ক এবং পরিশেষে নিজ হাতে খাবার বিতরণ করেন।

জীবন চলার পথে প্রায়ই আমাদের সামনে ঘটে যায় বিভিন্ন ধরণের অনাকাংক্ষিত ঘটনা, আমরা চাইলে প্রযুক্তির কল্যানে খুব সহজেই ঘটনাগুলোকে ক্যামেরা বন্দি বা ভিডিও রেকর্ড করে ফেলতে পারি এবং খুব দ্রুত অন্যদের কাছে সেই ঘটনার খবর ছড়িয়ে দিতে পারি।

ভাইরাল২৪.কম এমন একটি ওপেন নিইজ প্ল্যাটফর্ম, যেখানে আপনি নিজেই কোন খবর বা ভিডিও পোস্ট করতে পারেন, আপনার সেই খবর বা ভিডিওটি হাজার হাজার মানুষ দেখবে, আপনার মাধ্যমে সবাই সেই ঘটনা সম্পর্কে জানতে পারবে।

আমাদেরকে লেখা বা ভিডিও পাঠাতে "আপনিও হোন ফ্রিল্যান্স সাংবাদিক" পেইজ থেকে নিয়ম-কানুনগুলো ভালভাবে জেনে নিন।

Advertisement

Sorry, no post hare.