Advertisement

হেফাজতের তান্ডব : অজ্ঞাত ২০ হাজার জনকে আসামী করে মামলা

Brahmanbariabarta

এই আর্টিকেল টি ১২৬।

রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত ১০৭ জনের নামে ও অজ্ঞাত ২০ হাজার জনকে আসামী করে ১৮টি মামলা করা হয়েছে। আর এসব মামলায় পুলিশ এখন পর্যন্ত গ্রেফতার হয়েছে ২১ জন। পুলিশ সূত্রে জানা যায়, হামলা ও সংঘর্ষের ঘটনায় সদর থানায় ১৫টি, আশুগঞ্জ থানায় ২টি এবং সরাইল থানায় ১টি মামলা করা হয়েছে। এসব মামলার আসামিদের মধ্যে সদর থানার পুলিশ ১৮ জনকে এবং আশুগঞ্জ থানার পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। গত শুক্রবার থেকে রোববার পর্যন্ত হেফাজতের সমর্থকদের সংর্ঘষে এতে ১২ জন নিহত হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি আব্দুর রহিম জানান, এ পর্যন্ত থানায় ১৫টি মামলা রুজু করা হয়েছে। এর মধ্য ১ এপ্রিল ৭টি মামলা রুজু করা হয়েছে।
আশুগঞ্জ থানার (ওসি) মো. জাবেদ মাহমুদ বলেন, এ পর্যন্ত ২টি মামলা হয়েছে। তিনজনকে গ্রেফতার করা হয়েছে।
সরাইল থানার (ওসি) নাজমুল আহমেদ বলেন, থানায় ১টি মামলা হয়েছে।

উল্লেখ্য, গত ২৮ মার্চ হেফাজতের হরতালে রণক্ষেত্রে পরিণত হয় ব্রাহ্মণবাড়িয়া। সকাল থেকেই হরতাল সমর্থকেরা বিভিন্ন সড়ক-মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করে। এ সময় তারা বিভিন্ন সরকারি দপ্তর ও প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুরসহ অগ্নিসংযোগ করে।

জীবন চলার পথে প্রায়ই আমাদের সামনে ঘটে যায় বিভিন্ন ধরণের অনাকাংক্ষিত ঘটনা, আমরা চাইলে প্রযুক্তির কল্যানে খুব সহজেই ঘটনাগুলোকে ক্যামেরা বন্দি বা ভিডিও রেকর্ড করে ফেলতে পারি এবং খুব দ্রুত অন্যদের কাছে সেই ঘটনার খবর ছড়িয়ে দিতে পারি।

ভাইরাল২৪.কম এমন একটি ওপেন নিইজ প্ল্যাটফর্ম, যেখানে আপনি নিজেই কোন খবর বা ভিডিও পোস্ট করতে পারেন, আপনার সেই খবর বা ভিডিওটি হাজার হাজার মানুষ দেখবে, আপনার মাধ্যমে সবাই সেই ঘটনা সম্পর্কে জানতে পারবে।

আমাদেরকে লেখা বা ভিডিও পাঠাতে "আপনিও হোন ফ্রিল্যান্স সাংবাদিক" পেইজ থেকে নিয়ম-কানুনগুলো ভালভাবে জেনে নিন।

Advertisement

Sorry, no post hare.