Advertisement

সরাইল হাইওয়ে থানায় অগ্নিসংযোগ, পুলিশসহ আহত অনেক

Brahmanbariabarta

এই আর্টিকেল টি ২৫৬।

ব্রাহ্মণবাড়িয়ার ঢাকা-সিলেট মহাসড়কের হাইওয়ে থানায় অগ্নিসংযোগ ও ব্যাপক ভাংচুর করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে পুলিশসহ কমপক্ষে ৪০ জন।
জানা যায় গতকাল রোববার হেফাজতের ডাকা হরতালের সর্মথনে সকাল থেকেই বিভিন্ন মাদ্রাসার হেফজত অনুসারিরা খন্ডখন্ড মিছিল নিয়ে মহাসড়কে জড়ো হয়। এক পর্যায়ে আন্দোলনকারীরা বিক্ষুদ্ধ হয়ে হাইওয়ে থানায় আক্রমন করে ব্যাপক সহিংসতা চালিয়ে অগ্নিসংযোগ ও ভাংচুর করে বলে প্রত্যহ্মদর্শীরা জানান । এতে পুলিশ আত্যরর্ক্ষাথে গুলি র্বষন করে বলে জানা যায়। এসময় গুলি র্বষনে মারা গেছে প্রচার হলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়্ ।আন্দোলনকারীরা এসময় বিভিন্ন ব্যবসা প্রতিষ্টানে অগ্নিসংযোগ ও ভাংচুর চালায়।
এদিকে ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরসহ যানবাহন চলাচল করতে দেখা যায়নি। আন্দোলনকারীরা সড়কের বিভিন্ন গুরুত্ত পুর্ণ স্থানে গাছের গুড়িও টায়ার জালিয়ে সড়ক অবরোধ করে ।
আজ সকাল থেকে হরতালকে ঘিরে সরাইল কুট্টাপাড়া মোড়ে কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর বিজিবি ও পুলিশ সদস্যরা। জলকামান নিয়ে মহাসড়কের বিশ^রোডের হাইওয়ে থানার সামনে অবস্থান করতে দেখা যায় । বিভিন্ন সড়কে টহল দিতে দেখা যাচ্ছেনা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদেরকেও ।
এছাড়াও ঢাকা-সিলেট মহাসড়ক বিশ^রোডও সরাইলসহ বিভিন্ন এলাকায় হরতালের সমর্থনে সড়ক অবরোধ করে রেখেছে হেফাজতের নেতাকর্মীরা।
সরাইল শাহী মসজিদের ইমাম মাওলানা আমানউল্লাহ বলেন, আমরা কোন ব্যক্তিগত আন্দোলন করিনা। কোরআনে সার্থে, ইসলামের সার্থে, দেশ ও জনগনের সার্থে আমরা আন্দোলন করি। আমরা ইসলামের জন্য প্রয়োজনে রাজপথে জীবন দিতে রাজি আছি।

জীবন চলার পথে প্রায়ই আমাদের সামনে ঘটে যায় বিভিন্ন ধরণের অনাকাংক্ষিত ঘটনা, আমরা চাইলে প্রযুক্তির কল্যানে খুব সহজেই ঘটনাগুলোকে ক্যামেরা বন্দি বা ভিডিও রেকর্ড করে ফেলতে পারি এবং খুব দ্রুত অন্যদের কাছে সেই ঘটনার খবর ছড়িয়ে দিতে পারি।

ভাইরাল২৪.কম এমন একটি ওপেন নিইজ প্ল্যাটফর্ম, যেখানে আপনি নিজেই কোন খবর বা ভিডিও পোস্ট করতে পারেন, আপনার সেই খবর বা ভিডিওটি হাজার হাজার মানুষ দেখবে, আপনার মাধ্যমে সবাই সেই ঘটনা সম্পর্কে জানতে পারবে।

আমাদেরকে লেখা বা ভিডিও পাঠাতে "আপনিও হোন ফ্রিল্যান্স সাংবাদিক" পেইজ থেকে নিয়ম-কানুনগুলো ভালভাবে জেনে নিন।

Advertisement

Sorry, no post hare.