Advertisement

বিজিবির অভিযানে, বিভিন্ন মাদকদ্রব্য আটক

Brahmanbariabarta

এই আর্টিকেল টি ১১৯।

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক দ্রব্য আটক করেছে বিজিবি। এসময় মাদক রাখার দায়ে একজনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত তাকে এক মাসের সাজা প্রদান করে। এমন তথ্য জানিয়েছে বিজিবি। তাদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা যায়, শুক্রবার বেলা ১১ টায় ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনস্থ আজমপুর বিওপির টহলদল আজমপুর এলাকা হতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী মোঃ সেলিম মিয়া (৩৫), পিতাঃ ওয়াহিদ মিয়া, গ্রামঃ টানাপাড়া, পোষ্ট+থানাঃ আখাউড়া, জেলাঃ ব্রাহ্মণবাড়িয়াকে হাতে নাতে গ্রেফতার করে । গ্রেফতারকৃত ব্যক্তিকে বিজিবির উপস্থিতিতে ভ্রাম্যমান নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত ০১ (এক) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন। এছাড়া ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ২৮ বোতল ফেন্সিডিল, ৫২ বোতল ইস্কফ, ৯৫ বোতল বিভিন্ন প্রকার হুইস্কি, ১৪ কেজি গাঁজা এবং ৭২ কেজি ভারতীয় জিরা আটক করে।

এ বিষয়ে ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম বলেন, সীমান্ত এলাকার কিছু চোরাকারবারী প্রতিনিয়ত নতুন নতুন কৌশল অবলম্বন করে সুকৌশলে ভারত হতে মাদক দ্রব্য এনে দেশের বিভিন্ন স্থানে মাদক পাচার করছে। এ সকল চোরকারবারীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি ব্যবস্থা গ্রহনের ক্ষেত্রে সার্বিক সহযোগীতা কামনা করেন।

জীবন চলার পথে প্রায়ই আমাদের সামনে ঘটে যায় বিভিন্ন ধরণের অনাকাংক্ষিত ঘটনা, আমরা চাইলে প্রযুক্তির কল্যানে খুব সহজেই ঘটনাগুলোকে ক্যামেরা বন্দি বা ভিডিও রেকর্ড করে ফেলতে পারি এবং খুব দ্রুত অন্যদের কাছে সেই ঘটনার খবর ছড়িয়ে দিতে পারি।

ভাইরাল২৪.কম এমন একটি ওপেন নিইজ প্ল্যাটফর্ম, যেখানে আপনি নিজেই কোন খবর বা ভিডিও পোস্ট করতে পারেন, আপনার সেই খবর বা ভিডিওটি হাজার হাজার মানুষ দেখবে, আপনার মাধ্যমে সবাই সেই ঘটনা সম্পর্কে জানতে পারবে।

আমাদেরকে লেখা বা ভিডিও পাঠাতে "আপনিও হোন ফ্রিল্যান্স সাংবাদিক" পেইজ থেকে নিয়ম-কানুনগুলো ভালভাবে জেনে নিন।

Advertisement

Sorry, no post hare.