Advertisement

নেশার টাকা না পেয়ে মাকে খুন করল মেয়ে

Brahmanbariabarta

এই আর্টিকেল টি ১৭২।

বাঞ্ছারামপুরে নেশার টাকা না পেয়ে মাকে খুন করেছেন মাদকাসক্ত মেয়ে পাপিয়া। নিহত ওই মায়ের নাম রহিমা বেগম (৫৫)।
রোববার সকাল ১১টায় বাঞ্ছারামপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের দশানী গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত রহিমা বেগমের ছোট মেয়ে পপি আক্তার বলেন, সকালে আমার মা কাপড় সেলাই করছিলেন। তখন আমার বড় বোন পাপিয়া এসে টাকা চান, নেশা করবে বুঝতে পেরে মা টাকা না দিলে পাপিয়া কাপড় কাটার কাচি দিয়ে মার পেটে ঢুকিয়ে দেন। এতে আমার মায়ের মৃত্যু হয়।
পপি আক্তার আরো জানান, পাপিয়া দীর্ঘ দিন ধরেই মাদক সেবন করে আসছেন। তিনি প্রায় সময় টাকার জন্য পরিবারের সকলকে বিভিন্নভাবে বিরক্ত করতেন। এর আগেও একবার মাকে খুন করার চেষ্টা করেছিলেন পাপিয়া।
আইয়ুবপুর ইউনিয়ন পরিষদের মেম্বার মো. সবুজ বলেন, তারা মা ও মেয়েরা মিলে একসাথে মাদক সেবন করতো। তাদের সংস্পর্ষে এলাকায় অনেক নারী-পুরুষ মাদক সেবনে আসক্ত হয়ে পড়েছিল।
এ ব্যাপারে বাঞ্ছারাপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. রাজু আহমেদ জানান, ঘাতক মেয়ে পাপিয়াকে গ্রেফতার করা হয়েছে এবং নিহত মায়ের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জীবন চলার পথে প্রায়ই আমাদের সামনে ঘটে যায় বিভিন্ন ধরণের অনাকাংক্ষিত ঘটনা, আমরা চাইলে প্রযুক্তির কল্যানে খুব সহজেই ঘটনাগুলোকে ক্যামেরা বন্দি বা ভিডিও রেকর্ড করে ফেলতে পারি এবং খুব দ্রুত অন্যদের কাছে সেই ঘটনার খবর ছড়িয়ে দিতে পারি।

ভাইরাল২৪.কম এমন একটি ওপেন নিইজ প্ল্যাটফর্ম, যেখানে আপনি নিজেই কোন খবর বা ভিডিও পোস্ট করতে পারেন, আপনার সেই খবর বা ভিডিওটি হাজার হাজার মানুষ দেখবে, আপনার মাধ্যমে সবাই সেই ঘটনা সম্পর্কে জানতে পারবে।

আমাদেরকে লেখা বা ভিডিও পাঠাতে "আপনিও হোন ফ্রিল্যান্স সাংবাদিক" পেইজ থেকে নিয়ম-কানুনগুলো ভালভাবে জেনে নিন।

Advertisement

Sorry, no post hare.