Advertisement

আশুগঞ্জের আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা আমিনুল ইসলাম ভুঁইয়ার ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

Brahmanbariabarta

এই আর্টিকেল টি ১০৪।

আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা আমিনুল ইসলাম ভূঁইয়ার ৬ষ্ঠ মৃত্যু বাষির্কী। ২০১৫ সালের এই দিনে তিনি ঢাকায় চিকিৎসাধীণ অবস্থায় মৃত্যু বরণ করেছিলেন। মৃত্যুর আগর্পযন্ত তিনি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের একজন নিবেদিত প্রাণ ও বঙ্গবন্ধুর আদর্শের বীর সৈনিক। এ ছাড়া আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, আশির দশকে ব্রাহ্মণবাড়িয়ার জনপ্রিয় ছাত্রনেতা ও জেলা যুবলীগের সহ-সভাপতি ছিলেন। ত্যাগী ও পরীক্ষিত এই নেতার আদর্শ ছিল আওয়ামীলীগ নবীন নেতা-কর্মীদের অনুপ্রেরণা।
আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা গ্রামের ভূঁইয়া পাড়া সাহেব বাড়ির বাসিন্দা ছিলেন আমিনুল ইসলাম ভূঁইয়া। মৃত্যুর পর উনার দাফন সম্পন্ন হয় ভূইয়া পাড়ার পারিবারিক কবরস্থানে। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য কর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।
আমিনুল ইসলাম ভূঁইয়ার ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে উনার আত্বার মাগফেরাত কামনা করে সবার নিকট দোয়া প্রার্থনা করেছেন মরহুমের পরিবারের সদস্যরা।

জীবন চলার পথে প্রায়ই আমাদের সামনে ঘটে যায় বিভিন্ন ধরণের অনাকাংক্ষিত ঘটনা, আমরা চাইলে প্রযুক্তির কল্যানে খুব সহজেই ঘটনাগুলোকে ক্যামেরা বন্দি বা ভিডিও রেকর্ড করে ফেলতে পারি এবং খুব দ্রুত অন্যদের কাছে সেই ঘটনার খবর ছড়িয়ে দিতে পারি।

ভাইরাল২৪.কম এমন একটি ওপেন নিইজ প্ল্যাটফর্ম, যেখানে আপনি নিজেই কোন খবর বা ভিডিও পোস্ট করতে পারেন, আপনার সেই খবর বা ভিডিওটি হাজার হাজার মানুষ দেখবে, আপনার মাধ্যমে সবাই সেই ঘটনা সম্পর্কে জানতে পারবে।

আমাদেরকে লেখা বা ভিডিও পাঠাতে "আপনিও হোন ফ্রিল্যান্স সাংবাদিক" পেইজ থেকে নিয়ম-কানুনগুলো ভালভাবে জেনে নিন।

Advertisement

Sorry, no post hare.